আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২১, ২০২২, ২:২৫ অপরাহ্ণ

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে হাজারো নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ!

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ বিএনপি সরকারের সন্ত্রাস ও দুর্নীতি বিরোধী কর্মকাণ্ডের প্রতিবাদে ২০০৪ সালে বঙ্গবন্ধু এভিনিউ এ আওয়ামীলীগের জনসভায় গ্রেনেড হামলা ঘটিয়ে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করার প্রতিবাদ ও হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করেছে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ।

আজ রোববার (২১ আগস্ট) দুপুর ১২টায় গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ চত্বরের সামনে থেকে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লার নেতৃত্বে ছাত্রলীগের জেলা- উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের প্রায় ৪০ হাজার নেতাকর্মী নিয়ে গ্রেনেড হামলার প্রতিবাদে একটি বিশাল বিক্ষোভ সমাবেশ বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে ফিরে শেষ হয়। পরে বঙ্গবন্ধু কলেজ চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, ছাত্রলীগ নেতা রনি হোসেন কালু, দীন—ইসলাম মোল্যা, প্রিন্স, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। সমাবেশে বক্তারা বলেন, বিভিন্ন সময়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য চেষ্টা চালানো হয়েছে। কিন্তু জনগণের প্রিয় নেত্রীকে সব সময় আল্লাহ রক্ষা করেছেন। বিএনপির নেতৃত্বাধীন ৪ দলীয় জোট আমলে ২১ আগস্ট যে গ্রেনেড হামলা হয়েছে তাও ছিলো জননেত্রীকে হত্যার চেষ্টা।

বক্তারা ন্যাক্কারজনক এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন