আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৪, ২০২২, ১১:১৩ পূর্বাহ্ণ

সৎ ও সাহসী লোক সংখ্যায় কম হলেও রাজনীতিতে তাদেরকেই প্রয়োজন — মেজর জেনারেল অবঃ সৈয়দ ইবরাহিম!

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ কল্যাণ পার্টি ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত থানা কমিটির সমাবেশ রাজধানীর একটি অভিজাত হোটেলে গতকাল বিকেলে অনুষ্টিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অবঃ সৈয়দ মোহাম্মদ ইবরাহিম বীর প্রতীক।

তিনি বলেন কল্যাণ পার্টি বাংলাদেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে কাজ করছে। ঢাকা মহানগর দক্ষিণ এর প্রত্যেকটি থানা কমিটিকে আরো সুসংগঠিত করতে হবে। সেজন্য নতুন ভাবে জনসমর্থন বৃদ্ধিতে কাজ করতে হবে। সৎ ও সাহসী লোকের সংখ্যা সমাজে অনেক কম। এই দুই গুনের সমন্বয় যে ব্যাক্তির মধ্যে আছে তিনি দেশ সেবায় অংশগ্রহণ করলে জাতি উপকৃত হবে। সৎ ও সাহসী লোকদেরকে খুজে বের করে বাংলাদেশ কল্যাণ পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ করতে হবে। তিনি বলেন বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে এক সাগর রক্তের বিনিময়ে।স্বাধীনতা পাওয়ার চেয়ে রক্ষা করা কঠিন।

স্বাধীনতা রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করবে বাংলাদেশ কল্যাণ পার্টি। বাংলাদেশের অন্যতম দল কল্যাণ পার্টি। এই দলের পরিধি বৃদ্ধি করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালাতে হবে। কল্যাণ পার্টির জন্ম হয়েছে আজ থেকে পনের বছর আগে ২০০৭ সালে এবং ২০১২ সালে ২০ দলীয় জোটের সাথে জোটবদ্ধ হই। দেশের মানুষের কল্যাণ চিন্তায় কখনো আমি জাতির সাথে বেইমানি করিনি। আগামী নির্বাচনে আমার দল থেকে পঞ্চাশটি আসনে নির্বাচন করার পরিকল্পনা আছে। সেই জন্য সবাই কে যার যার অবস্থান থেকে দলের কাজকে আরো বাড়িয়ে দিতে হবে। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির অতিরিক্ত মহাসচিব নুরুল কবির ভূঁইয়া পিন্টু, যুগ্ম মহাসচিব আব্দুল্লাহ আল হাসান সাকীব, নির্বাহী পরিষদ সদস্য আবু হানিফ ও আবু ইউসুফ।ঢাকা মহানগর দক্ষিণকে সংগঠিত করতে মুহাম্মদ আবু হানিফকে সমন্বয়ক ও আবু ইউসুফকে সহকারী সমন্বয়ক করা হয়। অতি দ্রুততম সময়ে ঢাকা মহানগর দক্ষিণ এর কমিটির কাজকে এগিয়ে নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন