আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ৯, ২০২৩, ৪:০৪ অপরাহ্ণ

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়েএলাকায় কাজ করছেন মাহবুবুল হাসান!

নিজস্ব প্রতিবেদক,নরসিংদীঃ নরসিংদী ৩ (শিবপুর),আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে শিবপুরের জনগণের সেবা করতে চান নিজের সর্বোচ্চ দিয়ে।

নরসিংদীর শিবপুর উপজেলা বাংলাদেশ জাতীয় সংসদের ২০১ নং আসন (শিবপুর) ৩:এখানে মোট ভোটার ২,২৪,৫৩২, পুরুষ ভোটার ১,১২,০৮৭,নারী ভোটার ১,১২,৪৪৫। ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়ন নিয়ে শিবপুর উপজেলা গঠিত সংসদীয় আসন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার একজন স্বপ্ন সারথি হয়ে শিবপুর জনগণের সেবা করতে চান সেইসাথে শিবপুরকে একটা স্মার্ট ও মাদকমুক্ত শহর গড়ে তুলতে দলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে কাজ করতে চান কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান।

দীর্ঘদিন সংসদীয় এলাকায় নিয়মিত গণসংযোগের পাশাপাশি উঠান বৈঠক করছেন এবং বর্তমান সরকারের বিগত চৌদ্দ বছরে যত অর্জন ও উন্নয়ন সেসব সাধারণ মানুষের কাছে তুলে ধরে পুনরায় নৌকা মার্কায় ভোট প্রদান করে শেখ হাসিনার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য মানুষের কাছে আহ্বান জানাচ্ছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মাহবুবুল হাসান। তারই ধারাবাহিকতায় আজ (০৯ আগস্ট ২০২৩) বুধবার বিকালে শিবপুর পাইলট উচ্চ বালক ও উচ্চ বালিকা বিদ্যালয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ১০ হাজার গাছের চারা বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন,শিবপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরউদ্দিন মোহাম্মদ আলমগীর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন,ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূঁইয়া, শিহাব মৃধা,রোকন নাজিরসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন