আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ৭, ২০২৩, ১:৩০ অপরাহ্ণ

সোনারগাঁয়ে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ব্যবসায়ীয় মৃত্যু

এম রাসেল সরকার: নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত ব্যবসায়ী দুলাল মিয়া (৫০) মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন। ঘটনার চার দিন পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়।

দুলাল মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।

গত মঙ্গলবার সকালে স্থানীয় রাজ্জাক ও এমদাদ দলবল নিয়ে দুলাল মিয়া, তার বড় ভাই ফজল মিয়া ও ভাতিজা নির্ঝরের ওপর দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

এ সময় এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় আহত দুলাল মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

এ ঘটনায় বুধবার সকালে আহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর বাদি হয়ে সোনারগাঁ থানায় রাজ্জাক, মেহেদি, মহসীন, ইমদাদ হোসেন, জামান, শামীম, সজিব, শাহ আলম সহ আরো ১০-১৫জন অজ্ঞাত নামা দুর্বৃত্তকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

পরে সোনারগাঁ থানার পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ইমদাদ হোসেন (৫৫) ও আরমানকে (৪৩) গ্রেফতার করে।

মামলার বাদি ইয়াছিন হোসাইন নির্ঝর জানান, তার বাবা ফজল মিয়ার সঙ্গে রাজ্জাকের জমি-জমার ব্যবসা রয়েছে, এরই প্রেক্ষিতে গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজ্জাক মোবাইলে ফজল মিয়াকে ডেকে তার বাড়িতে নিয়ে যান।

এ সময় ব্যবসায়ীক লেনদেনকে কেন্দ্র করে কথা কাটাকাটি হলে রাজ্জাক তার দলবল নিয়ে ফজল মিয়াকে মারধর শুরু করে। এ খবর পেয়ে ফজল মিয়ার ছেলে নির্ঝর ও তার ছোট ভাই ব্যবসায়ী দুলাল মিয়া ঘটনাস্থলে যাওয়া মাত্রই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নাড়ি-ভুড়ি বের করে হত্যার চেষ্টা চালায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন