আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ৫, ২০২২, ১:৫৪ অপরাহ্ণ

সিরাজগঞ্জে হাসপাতালের প্যাথলজির ফ্রিজে মিললো গরুর মাংস!

এস এম মজনু,সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলাকালে শহরের মদিনা জেনারেল হাসপাতালের চিকিৎসার কাজে ব্যবহৃত প্যাথলজি বিভাগের ফ্রিজে রাখা অবস্থায় গরুর মাংস উদ্ধার করা হয়েছে। এ ঘটনার দায়ে এই ব্যক্তি মালিকানাধীন হাসপাতালটিকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কতৃক শহরের বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনাকালে মদিনা হাসপাতালের এই চিত্র দেখা যায়।

এসময় মদিনা ছাড়াও আরও কয়েকটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি বলেন, আজ সদর উপজেলার বিভিন্ন ক্লিনিক, হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালিত হয়। এ সময়ে প্যথলজি বিভাগের ফ্রিজে প্রায় দুই কেজির মত গরুর মাংস রাখার দায়ে মদিনা জেনারেল হাসপাতালকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও সেবা মুল্য তালিকার সাথে ভাউচারের মিল না থাকা ও রি-এজেন্ট গুলাতে আমদানিকারকের স্টিকার যুক্ত না থাকায় শেফা প্যথলজি কে ৫ হাজার, সিটি জেনারেল হাসপাতালকে ৫ হাজার ও হেলথ এইডকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন