আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ২১, ২০২১, ৮:৫৬ পূর্বাহ্ণ

সাভার মহাসড়কের পাশে কাটা ‘পা’!

ঢাকা : ঢাকার সাভারে মহাসড়কের পাশে মানবদেহ থেকে বিচ্ছিন্ন করা একটি ‘পা’ উদ্ধার করেছে পুলিশ। এটি কোনো পুরুষের ‘পা’ বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ‘পা’টি পলিথিনে ভরে ফেলে রাখা হয়েছিলো।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে আশুলিয়ার নরসিংহপুর সরকার মার্কেট এলাকায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের পাশ থেকে ‘পা’ টি উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন,  সকালে সড়কের পাশে পলিথিনে মোড়ানো একটি ‘পা’ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন করে জানায় স্থানীয়রা। পরে সকাল ১০টার দিকে ‘পা’টি উদ্ধার করা হয়। এ সময় কিছু পায়ের হাড়ের অংশও পাওয়া যায়। আমরা সে গুলো উদ্ধার করে থানায় এনেছি। ডিএনএ টেস্টের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।

তিনি বলেন, প্রাথমিক ভাবে ‘পা’টি একজন পুরুষের বলে মনে হচ্ছে। তবে কার সেটি এখনো জানা যায়নি। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা করছি। আইনগত বিষয়টিও প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন