আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৬, ২০২৩, ৮:৫৮ অপরাহ্ণ

সকালে শিশু ধর্ষণ চেষ্টা দুপুরে ৯৯৯ ফোন বিকেলে ধর্ষণ চেষ্টাকারী পুলিশের হাতে আটক!

ইমাম বিমানঃ ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন নবগ্রাম ইউনিয়নে ৫ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে খাদৈক্ষিরা গ্রামের খোকন হাওলাদার (৬০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ।

এ বিষয় ঐ স্কুল ছাত্রীর মা জানায়, গত ১৫ আগষ্ট মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে ঘরে ঘুমানো অবস্থায় রেখে আমাদের পুরান বাড়ীতে আমার ঝা’য়ের (দেবরের স্ত্রী ) কাছে যাই। কিছুক্ষন পরে মেয়ে দৌড়ে আমার কাছে যায়। এবং সে আমাকে জানায়, আনুমানিক নয়টার সময় মেয়েটি ঘুম থেকে উঠে বাড়ীর টিউবয়েলে গিয়ে হাত মুখ ধুয়ে কিছু থালাবাসন পরিস্কার করছিলো। এ সময় হঠাৎ করে খোকন  বাড়ি ঢুকে মেয়ের কাছে গিয়ে আর্থিক প্রলোভন ও অনেক বন্ধু করে দেবার কথা বললে আমার মেয়ে লাগবেনা বলে থালাবাসন নিয়ে ঘরে চলে যায়।

তখন খোকন মেয়ের পিছু পিছু গিয়ে ঘরের মধ্যে ঢুকে দরজা লাগিয়ে দেয়। দরজা লাগানোর সাথে সাথে আমার মেয়েকে জাপটে ধরে। আমার মেয়ে চিৎকার করতে গেলে তার মুখ চেপে ধরে বলেও সে জানায়।

আমার মেয়ে পুরান বাড়ী আমার কাছে দৌড়ে গিয়ে বিষয়টি আমাকে জানালে আমি ঝাড়ু হাতে মেয়েকে নিয়ে নিজ বাড়ি যাওয়ার পথে খোকনকে আমাদের বাড়ীর রাস্তায় দেখতে পাই এবং তাকে আমার মেয়ের সাথে কেন এমন  করলি বলে ঝাড়ু দিয়ে বাড়ী দেই। দুইটি ঝাড়ুর বাড়ি তার গায়ে লাগলে সে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়।

বিষয়টির জন্য আমি খোকনদের বাড়ী গিয়ে খোকনের স্ত্রী ও সন্তানদেরকে জানালে তারা বিশ্বাস না করে বরং আমাকে গালমন্দ করে। খোকনের ছোট ছেলে ড্রেজার ব্যবসায়ী মামুন হাওলাদার বলে, তোরা আমাদের যা করতে পারবি কর, আমার বাপে সে রকম কিছু করলে তার সাথে তোর মাইয়ার বিয়া দিয়া দিমু । বিষয়টি এলাকাবাসীকে জানালে তাদের সহযোগীতায় ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানাই। পুলিশ আমার বাড়িতে এসে আমার আমাদের সাথে কথা বলে ঘটনার বিস্তারিত জানতে পারে।

এ বিষয় ঝালকাঠি সদর থানার এস আই খোকন জানান, গত ১৫ আগষ্ট বুধবার দুপুরে মেয়ের মা জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে তার মেয়েকে খোকন নামের এক লোক ধর্ষনের চেষ্টা করছে বলে অভিযোগ জানান।

উক্ত অভিযোগের ভিত্তিতে আমি ঘটনা স্থলে যাই এবং ঘটনা সম্পর্কে জানাতে পেরে গতকাল বিকেলে অভিযুক্ত খোকনকে আটক করতে সক্ষম হই। এ বিষয় মেয়ের মা বাদী হয়ে অভিযুক্ত খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ ( সংশোধন ২০২০ ) এর ৯ (৪) এর (খ) ধারায় ১৭ আগষ্ট একটি মামলা দায়ের করেন ( যার নম্বর ১২ )।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন