আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২৩, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ণ

শোকের মাসেও ঝালকাঠি সদর হাসপাতালের কর্মকর্তা/কর্মচারীরা পরিধান করেননি কালো ব্যাচ!

রিপোর্ট : ইমাম বিমানঃ জাতীয় শোক দিবস উপলক্ষে পুরো মাস জুড়ে হাসপাতালের সকল কর্মকর্তা/কর্মচারীদের কর্মস্থলে কালো ব্যাচ পরিধান করার জন্য সরকারি নির্দেশনা থাকলেও মানছেন না ঝালকাঠি সদর হাসপাতালের তত্বাবধায়ক ও তার অধিনস্ত কর্মকর্তা/কর্মচারীগন।

২৩ আগস্ট বুধবার ঝালকাঠির সদর হাসপাতালের নার্সিং কর্মকর্তা সাজমীন জাহানের (৩৮) উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঝালকাঠি সদর হাসপাতালের তত্বাবধায়ক শামীম আহমেদের নেতৃত্বে হাসপাতালের কর্মকর্তা/কর্মচারীদের অংশ গ্রহনে সদর হাসপাতালের সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে হাসপাতালের তত্বাবধায়ক শামীম আহমেদ সহ উপস্থিত চিকিৎসক সহ কর্মকর্তা/কর্মচারীরা কালো ব্যাচ পরিধান করেননি।

জাতীয় শোক দিবস উপলক্ষে হাসপাতালের তত্বাবধায়ক সহ সকল কর্মকর্তা/কমচারীদের মাস ব্যাপি কালো ব্যাচ পরিধান করার কথা থাকলেও তারা ব্যাচ পরিধান করেননি।

এ বিষয় ঝালকাঠি সদর হাসপাতালের তত্বাবধায়ক শামীম আহমেদের কাছে কর্মস্থল এবং কর্মস্থল থেকে মানববন্ধনে উপস্থিত দুইজন সেবিকা ছারা আপনাদের কেউই শোক দিবসের কালো ব‍্যাজ পড়েনি এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি সাংবাদিকদের বলেন, আপনারাও তো পরেননি, আমার ব্যাগের মধ্যে ব্যাচ রয়েছে পড়তে মনে ছিলোনা। আগামীকাল থেকে সবাইকে ব্যাজ পড়ার জন্য বলে দিবো।

এ বিষয়ে ঝালকাঠির সিভিল সার্জন ডাক্তার এস এম জহিরুল ইসলাম বলেন, ঝালকাঠি সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের আন্ডারে।এ বিষয়ে তার সাথে কথা বলুন আমি কিছু বলতে পারছি না।

উল্লেখ্য স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সঙ্গে পালন উপলক্ষে গত ২৪ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি মূলক সভার সভাপতি জাহিদ মালেক, মন্ত্রী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপস্থিতিতে গৃহিত সিদ্ধান্তে ক্রমিক ১৪ নং এ উল্লেখিত আলোচ্য বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং এর অধিনস্থ সকল অধিদপ্তর/দপ্তর/সংস্থার সকল কর্মকর্তা/কর্মচারী ০১আগস্ট ২০২৩ থেকে কালো ব্যাচ ধারন করবেন বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন