আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৯, ২০২২, ৯:২৩ পূর্বাহ্ণ

শার্শার রুদ্রপুর সীমান্তে দুই কোটি টাকার সোনার বারসহ পাচারকারী আটক!

আজিজুল ইসলামঃ যশোরের শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত থেকে শুক্রবার সকাল ন’টায় দিকে দু’কোটি টাকা মূল্যের ১৭ পিচ সোনার বার সহ মোনতাজ হোসেন (৪৫) নামে এক পাচারকারীকে আটক করেছে স্থানীয় বিজিবি। উদ্ধার করা সোনার ওজন ১ কেজি ৯৮৫ গ্রাম। আটক মোনতাজ বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের দ্বীন মোহাম্মদের ছেলে।

২১বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, ভারতে সোনা পাচারের গোপন খবরের ভিত্তিতে রুদ্রপুর বিজিবি ক্যাম্পের বিওপি কমান্ডার নায়েব সুবেদার ইসমাইল হোসেনের নেতৃত্বে বিজিবি জোয়ানরা অভিযান চালিয়ে মোনতাজ হোসেন নামে এক ব্যাক্তিকে আটক করে। পরে তার শরীর তল্লাশি করে ১৭ পিচ সোনারবার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা। আটক মোনতাজকে৷ সোনার বারসহ শার্শা থানায় সোপার্দ করা হবে বলে জানান বিজিবি।

উল্লেখ্য, এর আগে গত ১৭ আগষ্ট বুধবার সকালে উপজেলার গোগা সীমান্ত এলাকা থেকে ১৬ পিচ সোনার বার সহ জনি হোসেন নামে এক সোনা পাচারকারীকে আটক করে বিজিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন