আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৭, ২০২২, ৭:১২ পূর্বাহ্ণ

শার্শার গোগা সীমান্ত থেকে দেড় কোটি টাকার সোনা উদ্ধার, পাচারকারী আটক!

আজিজুল ইসলামঃ যশোরের শার্শা উপজেলার গোগা সীমান্ত থেকে৷ বুধবার (১৭ আগষ্ট) সকালে দেড় কোটি টাকা মুল্যের ১৬ পিচ সোনার বার উদ্ধার করেছে বিজিবি। যার ওজন ১ কেজি ৮৪৬ গ্রাম। এসময় জনি (৩৫) নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে। সে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

২১বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লে: কর্নেল তানভীর রহমান পিএসসি জানান, ভারতে সোনা পাচারের খবর পেয়ে গোগা ইউনাইটেড কলেজের সামনে বিজিবি অবস্থান নেয়। এসময় জনি মোটরসাইকেল সহযোগে সেখানে আসলে তাকে দাড় করিয়ে তার শরীর তল্লাশী করে ১৬ পিচ সোনার বার উদ্ধার করা হয়। এবং সোনা পাচারের দায়ে তাকে মোটরসাইকেল সহ আটক করা হয়।

উদ্ধার করা সোনার মূল্য প্রায় ১কোটি ৫৩ লাখ টাকা বলে বিজিবি কর্মকর্তা জানিয়েছেন। আটক আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন