আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৯, ২০২৩, ৯:০৬ পূর্বাহ্ণ

শার্শায় নসিমনের ধক্কায় পথচারী নিহত!

আজিজুল ইসলাম,বেনাপোলঃ যশোরের শার্শায় নসিমনের ধাক্কায় খোরশেদ আলী (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।

শনিবার (১৮ আগষ্ট) সকাল ১১টার দিকে নাভারন – নিজামপুর সড়কের উত্তর বুরুজবাগান তাল তলা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত খোরশেদ আলী শার্শা উপজেলার উত্তর বুরুজবাগানের ঢাকা পাড়ার মোকছেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় খোরশেদ আলী তাল তলা মোড়ে বাজার থেকে বাসায় যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিলো।এসময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সে মাটিতে পড়ে যায়, এসময় পিছন থেকে দ্রুতগামী নসিমন এসে তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, এখনো কোন অভিযোগ করা হয়নি থানায় । অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন