আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ১০, ২০২৩, ৮:৫৬ অপরাহ্ণ

লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন।

মতিউর রহমান রিয়াদঃ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী সাংস্কৃতিক সন্ধ্যা ও মেলার আয়োজন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের প্রচেষ্টায় উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেন। লৌহজং উপজেলায় এমন আয়োজন এই প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।

৯ই ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ফানুস উড়িয়ে এই বিজয় মেলার উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌহিদ এলাহী। মেলা চলবে ১৬ই ডিসেম্বর পর্যন্ত।

জমজমাট এ বিজয় মেলা ৯ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বিজয় মেলা অনুষ্ঠিত হচ্ছে । প্রতিদিন মেলায় দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লেগে আছে। দর্শনার্থীরা মেলা উপভোগের পাশাপাশি প্রয়োজনীয় সামগ্রী কেনাকাটা করছেন ।
মেলায় বিনোদনের জন্য রয়েছে বিভিন্ন রাইড। নাগরদোলা,নৌকা, ট্রেন ও ঘোড়া। এছাড়া স্টল গুলোর মধ্যে খাবারের দোকান, বিভিন্ন কসমেটিক্স খেলনা জামা কাপড় সহ রকমারি পসরা নিয়ে সেজেছে মেলা প্রাঙ্গণ।

এ বিষয়ে লৌহজং উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তপনের সাথে কথা বললে তিনি সমগ্র বাঙালি জাতিকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে , বলেন আমাদের লৌহজংয়ে এ ধরনের আয়োজন এই প্রথম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের এ ধরনের উদ্যোগকে সাধুবাদ ও প্রশংসনীয় বলে উল্লেখ করেন। মেলা যেহেতু ১৬ই ডিসেম্বর পর্যন্ত চলবে তাই তিনি লৌহজংবাসীকে মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যায় অংশগ্রহণ করে আনন্দ উপভোগ করার জন্য আমন্ত্রণ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন