আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ৯, ২০২৩, ৩:১৫ অপরাহ্ণ

লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।

মতিউর রহমান রিয়াদঃ শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা, এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজংয়ে ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১১ টায় লৌহজং উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে মানববন্ধন, আলোচনা সভা ও উপজেলা পর্যায়ে চূড়ান্তভাবে নির্বাচিত ৫টি ক্যাটাগরীতে ৫ জন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাকির হোসেনের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আরাধনা কর্মকারের সঞ্চালনায় উপজেলা পরিষদ সভাকক্ষে সম্মাননা প্রদান ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম ও নারী নেত্রী সালমা পারভেজ । বক্তারা জয়িতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা প্রসাশন কে ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় উপজেলা পরিষদের বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষারর্থীরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে নির্বাচিত ৫টি ক্যাটাগরীতে সফল জননী সাতঘড়িয়া গ্রামের মোছাঃ শামসুন্নাহার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী সুন্দিসার গ্রামের তানিয়া আখতার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী পশ্চিম কুমারভোগ গ্রামের এলিজা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় কনকসার গ্রামের মৌসুমী দাস ও সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা পালনে কাজির পাগলা গ্রামের মিতা কর্মকার জয়িতা সম্মাননা ২০২৩ লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন