আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ১০, ২০২৩, ৮:৫০ অপরাহ্ণ

লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট!

মতিউর রহমান রিয়াদঃ মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার হাট নাওপাড়া বাজার সংলগ্ন রাস্তার উপরে দিনে দুপুরে ভাওতা (প্রতারণা) দিয়ে চায়না বেগম নামের এক গৃহবধুর সর্বস্ব লুটে নিয়ে পালিয়েছে তিন প্রতারক।

১০ই ডিসেম্বর রবিবার দুপুর ১২ টা নাগাদ মালির অংক বাজার থেকে হাট নওপাড়া বাজারের কাছে বেজগাও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ অপু এর আম্মা চায়না বেগম অটোরিকশা থেকে নামলে তিন দুর্বৃত্ত গতিরোধ করে তার কাছে সাহায্য চান তারা নিজেদের বেকারি কর্মী বলে দাবি করে সঙ্গে থাকা একটা ব্যাগ দেখিয়ে সেটাকে বেকারির মূল্যবান কেমিক্যাল দাবি করে পাশে থাকা এক বেকারিতে বিক্রয়ের সময় সাক্ষী হিসেবে থাকতে বলেন, এরপরে তিনি আর কিছু বলতে পারেন না। তাকে নিয়ন্ত্রণে নিয়ে তার সঙ্গে থাকা দুই হাতের স্বর্ণের হাতের রুলি, গলার চেইন, হাতের আঙুলে থাকা আংটি, দুইটি মোবাইল ফোন, নগদ ১০ হাজার টাকা নিয়ে চম্পট দেয়।

এ বিষয়ে চায়না বেগমের সাথে কথা বললে তিনি জানান, সকালে ব্যাংক থেকে টাকা তুলে সমিতির কিস্তি দিয়ে বারইগাঁও বোনের বাসায় যাওয়ার জন্য মালির অংক বাজার থেকে অটোরিকশা যোগে রওনা দিয়ে হাট নাওপাড়া
বাজারে পৌছে রিকশা থেকে নামলে তিন ব্যক্তির আমাকে ঘিরে ধরে সাহায্যের আবেদন করে। তারা তিনজন নিজেদের ঢাকার সাভারের এক বেকারির কর্মী বলে দাবি করে সেই বেকারির মালিক নাকি তাদেরকে দীর্ঘদিনের বেতন না দেয়ায় তারা বেকারি থেকে মূল্যবান কেমিক্যাল নিয়ে আসছে সেই কেমিক্যাল বাজারে থাকা এক বেকারি তে বিক্রয়ের সময় আমাকে সাক্ষী হিসেবে থাকতে বললে আমি তা নাকচ করি। এর পরে আমার আর কিছু মনে নেই আমি তাদের নিয়ন্ত্রণে চলে যাই যাওয়ার সময় তাদের সঙ্গে থাকা প্যাকেটটি আমার হাতে ধরিয়ে দিয়ে, খুব মূল্যবান জিনিস যত্ন করে রাখবেন বলে উধাও হয়ে যায়, পরবর্তীতে আমার সেন্স আসলে আমি আমার গায়ে থাকা স্বর্ণের অলংকার, মোবাইল, সঙ্গে থাকা টাকা, কিছুই খুঁজে পাই না পাশে থাকা এক দোকানে গিয়ে প্যাকেটটি দেখালে প্যাকেট খুলে লবণের অস্তিত্ব খুজে পাই। কিভাবে কি করলাম আমি কিছুই বলতে পারি না।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন। এমন একটি ঘটনার কথা শুনেছি । থানায় কেউ অভিযোগ করতে আসেনি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন