আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : নভেম্বর, ১৮, ২০২৩, ১২:৫০ অপরাহ্ণ

লৌহজংয়ে মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও রক্ত দাতাদের সম্মাননা স্বারক প্রদান।

নিজস্ব প্রতিবেদনঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও রক্ত দাতাদের সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। ১৮ ই নভেম্বর শনিবার দুপুরে লৌহজং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মানবসেবা রক্তদান সংস্থার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জের সম্মানিত অতিথি ১৩ জন, ৮টি প্রেস ক্লাব, মানবসেবার রক্তদান সংস্থার মোস্ট এ্যাকটিভ ভলান্টিয়ার ৯ জন, ১৬টি মানবসেবায় রক্তদান সংগঠন, রক্তদাতা ৪৭ জন, বেস্ট সেচ্ছাসেবক ১ জন,সর্বোচ্চ রক্ত যোগানে বিশেষ অবদান রাখায় ২ জন, ডোনার পরিবহনে বিশেষ অবদান রাখায় ২ জন, পাবলিক/ফেসবুক গ্রুপে সর্বোচ্চ পোষ্ট দাতা ১জন, মোস্ট একটিভ সেচ্ছাসেবী ৮ জন, সিনিয়র ডেডিকেটেড ভলান্টিয়ার / সেচ্ছাসেবী সংগঠক হিসাবে ৩ জন ও মানবিক ও সেবামূলক কাজে অবদান রাখায় ২জন কে সম্মাননা স্বারক প্রদান করা হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সন্মাননা স্বারক প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইলিয়াস শিকদার।সংগঠনের সভাপতি আসাদউজ্জামান নবীনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক পিংকী রহমান এবং ফৌজি হাসান খান রিকুর যৌথ সঞ্চালনায়, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি লৌহজং কলেজের উপাধ্যক্ষ মোঃ সহিদুর রহমান শিকদার। লৌহজং প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলু, টংগীবাড়ি প্রেসক্লাবের সভাপতি এড. জাহাঙ্গীর আলম। মেডিকেল পার্টানার সততা ডায়াগনস্টিক সেন্টার ও বিভিন্ন রক্তদান সংস্থা স্বেচ্ছাসেবী এবং গণমাধ্যম কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন