আজ ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৫, ২০২৩, ৩:৫৮ অপরাহ্ণ

লৌহজংয়ে জাতীয় শোক দিবসে নানা কর্মসূচি পালন!

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পঁচাত্তরের ১৫ আগস্ট শাহাদত বরণকারীদের স্মরণে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন আলোচনা সভা, কাঙ্গালী ভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন উপজেলা পরিষদে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে বঙ্গবন্ধুর জীবন, দর্শন ও কর্ম শীর্ষক আলোচনা সভার আয়োজন করে। ইউএনও মো. আবদুল আউয়ালের সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, এসিল্যান্ড ইলিয়াস শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে উপজেলার শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এদিন সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ইউএনও মো. আবদুল আউয়ালের সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সীর সঞ্চালনায় মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা সেকান্দর আলী বাদল, বীর মুক্তিযোদ্ধা ড. মুজিবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন