আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২৮, ২০২৩, ২:২৯ পূর্বাহ্ণ

লৌহজংয়ে ছাত্র বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক!

মতিউর রহমান রিয়াদ: মুন্সীগঞ্জের লৌহজংয়ে মাদরাসা ছাত্রকে (১৩) বলাৎকারের অভিযোগে বেলায়েত হোসেন নামে এক শিক্ষককে আটক করেছে লৌহজং থানা পুলিশ।

রবিবার (২৭ আগস্ট) সন্ধ্যার পর তাকে আটক করা হয়। পরে রাতে ওই শিক্ষকের বিরুদ্ধে বলাৎকারের মামলা নেওয়া হয়।

ভুক্তভোগী ছাত্র জানায়, উপজেলার কনকসার ইউনিয়নের দারুল উলুম সিংহের হাটি কওমি মাদরাসার শিক্ষক বেলায়েত হোসেন দীর্ঘদিন ধরে তাকে বলাৎকার করে আসছিল। গত রমজানে ভর্তি হওয়ার পর থেকে ওই শিক্ষক রাতে তার পাশে  ঘুমাতো। এই সুযোগে শিক্ষক প্রায় রাতেই তাকে বলাৎকার করত। গত ১৩ আগস্ট ওই শিক্ষক তাকে আবারো বলাৎকার করার চেষ্টা করে। এ সময় সে বাঁধা দিলে শিক্ষক বটি দিয়ে গলা কাটার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করে।

পরের দিন সে বাড়ি চলে আসলে ওই শিক্ষক তাকে বাড়ি থেকে আবারো মাদরাসায় নিয়ে যায় এবং ঘটনা কাউকে বলেছে কিনা জানতে চায়। অন্যান্য ছাত্রদের সামনে বাজে মন্তব্য করে। এ ঘটনায় অন্যান্য ছাত্ররাও তাকে খারাপ মন্তব্য করে। এতে সে বিব্রত ও লজ্জা বোধ করে। এর পর পরীক্ষা শেষে মাদরাসা বন্ধের কারণে গত বৃহস্পতিবার সে বাড়ি চলে আসে।

রবিবার সন্ধ্যায় শিক্ষক নিজেই ছাত্রের দক্ষিণ মশদগাঁও গ্রামের বাড়িতে চলে আসে তাকে মাদরাসায় নিয়ে যেতে। এ সময় ওই ছাত্র যেতে না চাইলে শিক্ষক তাকে জোর করে নিয়ে যেতে চায়। পরে ছাত্র বিষয়টি তার বোনকে জানায়।এ সময় বোনের ডাকে আশেপাশের লোকজন জড়ো হয়ে শিক্ষক বেলায়েত হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়।

পরে লৌহজং থানা পুলিশের এস আই মোস্তফা কামাল ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে লৌহজং থানার ওসি খন্দকার ঈমাম হোসেন জানান, প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ওই শিক্ষকের বিরুদ্ধে আইনঅনুগ ব্যবস্থা নেওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন