আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ২৬, ২০২৩, ৮:২৮ অপরাহ্ণ

লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি১, বাংলাদেশ এর শুকরানা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত!

এম রাসেল সরকার: মহান আল্লাহ তায়ালা সূরা আর রহমানে বারবার উল্লেখ করেছেন যে, তোমাদের রবের কোন নিয়ামতকে তোমরা অস্বীকার করবে? একজন মুমিন কখনো রবের নিয়ামতের ক্ষেত্রে গাফেল হয় না এবং শুকরিয়া আদায়ে বিলম্ব করে না। প্রকৃত মুমিন গণ আল্লাহর নিয়ামতের শুকরিয়ায় সিজদায় নত হন।

লায়ন জেলা ৩১৫ বি১ বাংলাদেশ এর মাননীয় জেলা গভর্ণর লায়ন মোঃ লুৎফর রহমান এমজেএফ হঠাৎ গুরুতর অসুস্থতার পর মহান আল্লাহ তায়ালা রহমতে ও সকলের দোয়ায় আবার লায়নদের মাঝে সুস্থ ভাবে ফিরে আসায় মহান আল্লাহ তায়ালার নিকট শুকরিয়া জানিয়ে জেলার পক্ষ থেকে ২৫শে সেপ্টেম্বর ২০২৩ লায়ন্স টাওয়ার হুমায়ন জহির অডিটোরিয়ামে লায়নিজমের বিভিন্ন পর্যায়ের অবিভাবক বৃন্দ, ৭ জেলার লায়ন্স নেতৃবৃন্দ ও অসংখ্য লায়ন ও লিও সদস্যবৃনদদের উপস্থিতিতে শুকরানা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে গ্যাট এরিয়া লিডার পিডিজি নাজমুল হক পিএমজেএফ, ভাইস এরিয়া লিডার ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান আজাদ এমজেএফ, কাউন্সিল চেয়ারম্যান ইন্জিনিয়ার এম এ ওহাব পিএমজেএফ, প্রাক্তন কাউন্সিল চেয়ারম্যান এস কে কামরুল, ডিজি অনারী কমিটির চেয়ারম্যান পিডিজি বেনজির আহমেদ পিএমজেএফ, ISAME FORUM DHAKA ট্রেজারার পিডিজি সেলিম আহমেদ, মাল্টিপল ডিস্ট্রিক্ট জিএমটি কো-অর্ডিনেটর গিডিজি দেওয়ান নাসিরুল হক পিএমজেএফ,জেলা গভর্ণর ৩১৫বি৩ ফারহানা নাজ সুধা, জেলা গভর্ণর ৩১৫বি ২ আহমেদুজজামান এমজেএফ, আইপিডিজি শরীফ আলী খান এমজেএফ, ২য় ভাইস গভর্নর ড. সারোয়ার জাহান জামিল এমজেএফ আল্লাহ তায়ালার দরবারে নিজ নিজ বক্তব্যে শুকরিয়া আদায় করেন ও সকলের সুস্থতা কামনা করেন।

আরো উপস্থিত ছিলেন, পিডিজি মুজিবুল হক চুন্নু এমজেএফ , পিডিজি কাজী একলাসুর রহমান, পিডিজি এটিএম নজরুল ইসলাম এম জে এফ, ১ম ভাইস গভর্নর সাব্বির মোহাম্মদ সায়েম, মো: সামসুল আলম পিএমজেএফ, ২য় ভাইস গভর্নর আল মুনির, গোলাম ফারুক সহ দুই শতাধিক লায়ন ও লিও নেতৃবৃন্দ।

জেলা গভর্ণর মোঃ লুৎফর রহমান এমজেএফ বলেন,” আমার ছোট পরিবারের সাথে এখন অনেক বড় একটি পরিবার সংযুক্ত হয়েছে, এটা হলো লায়ন্স পরিবার। মহান আল্লাহ তায়ালার কৃপায় ও লায়ন পরিবারের দোয়ায় আমাকে আবারও মহান আল্লাহ সুস্থ করে সুযোগ করে দিয়েছেন মানব সেবায় কাজ করে যাওয়ার। “পরিশেষে জেলা গভর্নর লায়ন মো: লুৎফর রহমান সবাইকে তার ও তার পরিবারের তরফ থেকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন