আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ৭, ২০২২, ১১:১৬ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুরে ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ!

জয়নাল আবেদীন লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলা ১নং উত্তর হামছাদী ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের আয়োজনে আসন্ন পবিত্র ইদুল আযহা উপলক্ষে ২২৯৩ জন দু:স্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ চাল বিতরণ করেন ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম।

পবিত্র ইদুল আযহা উপলক্ষে দু:স্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের সচিব মোহাম্মদ শাহাবুদ্দিন, ইউপি সদস্য আব্দুল মালেক, ওমর ফারুক মোল্লা, মো: সুমন হোসেন, নাসির উদ্দিন, ওমর ফারুক পোদ্দার প্রমুখ।

বিতরণ কালে ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে নেই। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর আগামীতেও থাকবে।

উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ কতৃক জানা যায়, আসন্ন পবিত্র ইদুল আযহা উপলক্ষে ২ হাজার ২শত ৯৩ জনকে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন