আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২৬, ২০২৩, ৪:০৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের শাহী গাড়ীর ধাক্কায় সিএনজিতে থাকা যাত্রী গুরুতর আহত-০৩,১ জন ঢাকা মেডিকেলে ভর্তি!

এ.কে আজাদ,লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের রামগতি মহাসড়কে শাহী গাড়ীর বেপরোয়া ধাক্কায় সিএনজি পিষ্ট হয়ে সিএনজিতে থাকা ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৪ শে আগষ্ট বৃহস্পতিবার আনুমানিক দুপুর ১২:১৫ মিনিটের সময়। বাদশা মিয়া বায়তুল্লাহ জামে মসজিদের সামনে এ দূর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভুক্তভোগী পরিবারের লোকজন জানায়, ১৮ নং কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজার এলাকার লিটন, জেসমিন, রিয়াজ ও রোম্মান সিএনজি যোগে রামগতি দাওয়াত খাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে ঘাতক বাসটি বেপরোয়া গতিতে এসে ধাক্কা দিলে সিএনজি গাড়ীটি পিষ্ট হয়ে গাড়ীতে থাকা সকল যাত্রী খাদে পড়ে যায় এবং গুরুতর আহত হয়। খবর নিয়ে জানা যায়, উক্ত শাহী গাড়ীটি আলেকজান্ডার হতে সকাল ১১ঃ০০ টার সময় চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দিয়ে পথে এ দুর্ঘটনা ঘটায়।

সিএনজিতে থাকা আহত সকলকে স্হানীয় এলাকাবাসী কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সকলকে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরন করেন।এসময় খবর পেয়ে আহতদের পরিবারের লোকজন এ্যাম্বুলেন্সে করে নোয়াখালীর রয়েল প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে উন্নত চিকিৎসা শেষে দুইজনকে রিলিজ দিলেও লিটন নামে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।তার অবস্হা খুবই আশংকাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এহেন পরিস্থিতিতে তার উন্নত চিকিৎসার জন্য ব্যয়বহুল খরচের প্রয়োজন বলে দাবী করেছেন ভুক্তভোগী লিটনের পরিবার।এদিকে ভুক্তভোগী লিটনের ভাইয়ের শশুর কমল নগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। উক্ত অভিযোগের ভিত্তিতে কমলনগর থানার এসআই ইসমাইল ঘটনাস্থল পরিদর্শন করে দুমড়ে মুচড়ে যাওয়া একটি সিএনজি ও একটি মটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘাতক বাসটি ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।এ ব্যাপারে কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি)সোলাইমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন