আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ২৬, ২০২৩, ১২:৫৯ অপরাহ্ণ

রাজশাহীর চারঘাটে বিএসটিআই কর্তৃক অভিযান!

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাটে বিএসটিআই এর একটি দল চারঘাট বাজারে কয়েকটি হোটেল রেস্তোরাঁয় অভিযান পরিচালনা করে।

বুধবার দুপুরে রাজশাহী বিএসটিআই বিভাগীয় অফিসের একটি দল চারঘাট বাজারে শ্রীকৃষ্ণ হোটেল, রাজ হোটেল ও ভাই ভাই মিষ্টান্ন হোটেলে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় হোটেলে বিএসটিআই অনুমোদন বিহিন, মেয়াদ বিহিন, ওজন মূল্য না থাকা ও প্রস্তুতকারীর কোন ঠিকানা না ত্থাকায় হোটেল মালিকদের সর্তকত করে দেওয়া হয় এবং অভিলম্বে উল্লেখিত কাগজপত্র সংগ্রহ করার জন্য নির্দেশ দেওয়া হয়।

এ সময় বিএসটিআই অফিসের সহকারী পরিচালক জুলফিকার আলীর কাছে জানতে চাইলে তিনি এই প্রতিবাদনকে বলেন, অল্প সময়ের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ না করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

অভিযান কালে বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের পরিদর্শক আব্দুল কাইয়ুম ও পরিদর্শক আবু বক্কর সাথে ছিলেন।

এর আগে তারা হলিদাগাছি আদর্শ ফিলিং স্টেশনে অভিযান চালিয়ে ওজনে কম দেওয়ার প্রমাণ পেলে তাদেরকে সঠিক ওজনে পেট্রোল বিক্রি করার জন্য নির্দেশ দেওয়া হয়। এবং পরবর্তী সময়ে এ ধরনের অভিযোগ পেলে তাদেরকে আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তারা জানান।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন