আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৮, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ণ

রাজধানীর শ্যামপুরে মানব পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেফতার’ উদ্ধার চার নারী!

এম রাসেল সরকার: রাজধানীর শ্যামপুর থানাধীন ঢাকা মাওয়া রোড আউটগোয়িং ধোলাইপাড় মোড় মসজিদের সামনে মেইন রাস্তার উপর থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে শ্যামপুর মডেল থানা পুলিশ – এস এই মোহাম্মদ সাকিব হোসেন। এ সময় প্রলোভনে থাকা চার নারীকেও উদ্ধার করেছে শ্যামপুর মডেল থানা পুলিশ।

পাচারকারী চক্রের সদস্য হলো, উম্মে হানি ডলি (৩৮) মোঃ নাজমুল (৩৫), মো: হাসান সহ ৩/৪ জন অজ্ঞাতনামা।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শ্যামপুর মডেল থানা পুলিশ গোপন খবরের ভিত্তিতে এস আই মোহাম্মদ সাকির হোসেন তার অফিসার  ফোর্সের সহায়তায় ডিএমপি ঢাকার শ্যামপুর থানাধীন, পোস্তগোলা ঢাকা মাওয়া রোড আউটগোয়িং ধোলাইপাড় মোড় মসজিদের সামনে মেইন রাস্তার উপর থেকে মানবপাচারকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় প্রলোভনে থাকা চার নারীকেও উদ্ধার করেন।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সহ আসামিরা একটি মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা পরস্পর যোগসাজসে দেশের বিভিন্ন স্থান থেকে বিদেশে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীদের ফাঁদে ফেলে। এরপর অনৈতিক কাজে বাধ্য করে তাদের।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন