আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ২৯, ২০২১, ১০:১১ পূর্বাহ্ণ

রাজধানীতে ছাত্রীকে যৌন হয়রানি : হলি ফ্যামিলি মেডিক্যালের শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক : হলি ফ্যামিলি মেডিক্যাল কলেজের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দায়েরকৃত মামলায় সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বুধবার (২৯ ডিসেম্বর) র‍্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজের এক সহকারী অধ্যাপকের বিরুদ্ধে জিডি করেছেন তার ছাত্রী। উত্তরা পশ্চিম থানায় করা জিডিতে ছাত্রী অভিযোগ করেছেন, কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে পরীক্ষায় ফেল করিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন ওই শিক্ষক। বিষয়টি জানাজানি হলে ক্ষতি হবে বলে অভিযুক্ত শিক্ষক ভয় দেখিয়েছেন বলেও দাবি ওই ছাত্রীর।

অভিযুক্ত শিক্ষকের নাম ডা. সালাউদ্দিন চৌধুরী। তিনি হলি ফ্যামিলির ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক।

এ ঘটনায় জিডির পাশাপাশি কলেজ কর্তৃপক্ষকেও লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। বিষয়টি তদন্তের জন্য একটি কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ। আগামী ২ জানুয়ারি কমিটির তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা।

তবে ওই ছাত্রী অভিযোগ করেছেন, শুরুতে এ ঘটনায় অভিযোগ দিতে চাইলেও কলেজ কর্তৃপক্ষ তা গ্রহণ করেনি। বাধ্য হয়ে তিনি থানায় জিডি করলে ঘটনার প্রায় ১ বছর পর ওই অভিযোগ আমলে নেয় কলেজ কর্তৃপক্ষ।

জিডিতে ওই ছাত্রী বলেছেন, ২০২০ সালের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে তাকে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দেন ডা. সালাউদ্দিন। এতে রাজি না হওয়ায় তাকে ফেল করিয়ে একই শিক্ষাবর্ষে আটকে রাখার হুমকিও দেন। তাতেও কাজ না হওয়ায় কলেজে বিভিন্ন ভাবে ডেকে আলাদা ভাবে দেখা করতে বলতেন ওই শিক্ষক। টিউশন পড়ানোর নামে ২ দফায় ২০ হাজার টাকাও নিয়েছেন তিনি। টিউশন পড়তে বারবার বাসায় যেতে বলেছেন। কোনো কিছুতেই রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন করে দিনের পর দিন ভয়ভীতি দেখান এবং হুমকি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন