আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৫, ২০২২, ৭:৫৪ অপরাহ্ণ

রসূলপুর ঈদগাঁহ্ পাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রীতি ম্যাচ!

নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর চর অঞ্চলের করিমপুর ইউনিয়নের রসূলপুর ঈদগাঁহ্ পাড়া যুব সমাজের উদ্যোগে ফুটবল প্রীতি ম্যাচ ২০২২ আয়োজন করা হয়েছে

১৭ আগস্ট রোজ বুধবার রাত ৮:০০ ঘটিকায় এই খেলাটিকে এলাকার গণ্যমান্য অনেক ব্যক্তিরা সমর্থন করেন না। সেই সব সম্মানী ব্যক্তিদেরকে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে, খেলাটি কে চালানোর চেষ্টা করেন একটি কুচক্র মহল।
আরো কিছু তথ্য জানান এলাকার কিছু সাধারণ মানুষ নাম না প্রকাশ করতে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন, আমি আমার জীবনের প্রথম দেখেছি এই পবিত্র স্থানে তারা একটি রাতের বেলায় খেলা অনুষ্ঠিত করেছে। আমরা এলাকার অনেকেই তাদেরকে বলেছি যে এই রাতে ঈদগাহ মাঠে খেলাটি না দেওয়ার জন্য এবং আমাদের কথা কোনো মতেই তারা শোনেন না। আমি দেখতে পেরেছি এলাকাতে যদি রাতের বেলায় খেলাটি অনুষ্ঠিত হয়। তাহলে এই এলাকায় আবারও ট্যাটা যুদ্ধ হওয়ার মতো সম্ভবনা কিছুটা বুঝা যায়। আমরা এলাকার সাধারণ মানুষ আইন-শৃঙ্খলার বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছি যে এই রাতের বেলায় ফুটবল খেলাটি যেন অনুষ্ঠিত না হয়।

এলাকার সাধারণ জনগন খেলার বিপক্ষে আছে এলাকার শান্তি রক্ষার চেষ্টায় আছি আমরা চাই না  এলাকায় এই ফুটবল খেলা কে কেন্দ্র করে লক্ষ লক্ষ টাকা বাজি ধরা হয়। এলাকাতে যেন কোন প্রকার জুয়া খেলা না হয়। এবং এলাকার মানুষ যেন শান্তিতে থাকতে পারে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি আমরা সাধারণ জনগণ যেন শান্তিতে বসবাস করতে পারি এটাই আমার প্রশাসনের কাছে চাওয়া।

রসুলপুর ঈদগাঁহ্ পাড়া এলাকাটিকে ঘুরে জানা যায়। এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করে যেমন বুঝা যায় সামনে একটি বড় ধরনের বিপদের মুখোমুখি হবে এই রসুলপুর ঈদগাঁহ্ পাড়া মানুষ, তাই অত্র এলাকার সাধারণ মানুষ বলেন যে এই পবিত্র স্থানে যেন কোন প্রকার জুয়া খেলার মত প্রকাশ্যে ফুটবল খেলা না হয়। তাই আইন শৃঙ্খলা বাহিনীদের কাছে সাধারণ জনগণের এটাই চাওয়া রাতের বেলা ফুটবল প্রীতি ম্যাচটি যেন বন্ধ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন