আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১৮, ২০২২, ৩:১৫ অপরাহ্ণ

যশোরে বাগআঁচড়ায় ব্যবসায়ী দম্পতিকে কুপিয়ে জখম

আজিজুল ইসলামঃ যশোরের শার্শার বাগআঁচড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে প্রতিপক্ষরা ব্যবসায়ী দম্পতিকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। বাগআঁচড়া বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী শহিদুল ইসলাম শহিদ (৫০) ও তার স্ত্রী রোজিনা পারভীন(৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে প্রতিপক্ষরা। সে সময় এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন ব্যবসায়ী দম্পতি।

স্থানীয় এ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুল ও তার সহযোগী মোতাচ্ছের তাকে হত্যার উদ্দেশ্যে তাদের ওপর হামলা চালিয়েছে এবং স্বর্ণের চেইন ছিনতাই করেছে বলে শার্শা থানায় এই মর্মে একটি অভিযোগ দায়ের করেছেন স্ত্রী রোজিনা পারভীন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি)বিকালে বাগআঁচড়া বাজারে তার মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত শহিদ ঝিকরগাছার কুমরি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।

গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে স্হানীয় একটি হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাযায়,বাগআঁচড়া বাজারের মুদি ব্যবসায়ী শহিদুলের সাথে এ্যালুম্যানিয়াম ব্যাবসায়ী শহিদুলের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। এর জের ধরে এ্যালুমেনিয়াম ব্যবসায়ী শহিদুল মোতাচ্ছেরকে দিয়ে মুদি ব্যবসায়ী শহিদুলের উপর হামলা চালায়। তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে এবং একটি এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে শার্শা থানার ওসি(তদন্ত) তারিকুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্হা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন