আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১৮, ২০২২, ৯:৫২ পূর্বাহ্ণ

যশোরের শার্শায় কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই

আজিজুল ইসলামঃ যশোরের শার্শায় শাকিব হোসেন (১৬) নামে এক কিশোরকে খুন করে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পুলিশ মঙ্গলবার সকালে শার্শার উলাশির রামপুর ধলদা এলাকার একটি ইট ভাটার পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করেছে।

নিহত সাকিব হোসেন গোগা কারিকর পাড়া এলাকার আকবার আলীর নাতী ছেলে। সে সোমবার দুপুরে ইজিবাইক নিয়ে বের হয়। মঙ্গলবার সকালে রামপুর ধলদার ইট ভাটার পাশে তাঁর লাশ পাওয়া যায়। এলাকাবাসী একটি মরদেহ পড়ে থাকতে দেখে শার্শা থানা পুলিশের খবর দেয়। পুলিশ এসে সাকিবের মরদেহ উদ্ধার করে। এসময় তার পাশে পড়ে থাকা একটি হাত মোজা ও মাফলা উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও সাকিবের নানা বাড়ী সুত্রে জানা যায়, সোমবার দুপুরে খাবার খেয়ে সাকিব ইজিবাইক নিয়ে বের হয়। সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে তার নানার সাথে মুঠোফোনে তাঁর কথা হয়। স্বজনেরা জানান, রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করে লাশ ভাটার পাশে ফেলে রেখে তার ইজিবাইক নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান জানান, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করার পর ভাটার পাশে তার লাশ ফেলে রেখে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। সুরতহাল রিপোর্ট তৈরি করে সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন