আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ৩০, ২০২৩, ৪:০০ অপরাহ্ণ

মুন্সীগঞ্জে সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে আর্থিক অনুদান ও উপকরণ বিতরন!

শাহনাজ বেগমঃ মুন্সীগঞ্জে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয় এর আয়োজনে মুন্সিগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার আওতায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় চেক এবং পুনর্বাসনের অনুদানের অর্থ/ উপকরণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৩০ জুলাই মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই অনুদানের চেক, অর্থ/ উপকরণ বিতরণ করা হয়েছে।
ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগীদের মধ্যে ২০২২- ২০২৩ অর্থ বছরে যথাক্রমে ১০ জন ও ২০ জন সর্বমোট ৩০ জন রোগীর মধ্যে জনপ্রতি ৫০,০০০/ = (পঞ্চাশ হাজার টাকা) করে সর্বমোট ১৫ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া মুন্সিগঞ্জ পৌরসভার মধ্যে ভিক্ষুকদের মধ্যে পুনর্বাসনের লক্ষ্যে দুইটি ডিজিটাল weight, height & fat সার্ভে মেশিন, একটি সেলাই মেশিন হাঁস-মুরগি পালনের জন্য একজনকে, ১০ হাজার টাকা নগদ ও ফল বিক্রির জন্য একজনকে নগদ ১০ হাজার টাকা প্রদান সহ ৭৮ হাজার ৫০০ টাকার অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুদান তুলে দেন জেলা প্রশাসক মো. আবু জাফর রিপন বিপিএএ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা উপ-পরিচালক মোঃ নুরুল হক মিয়া। এছাড়া অনুষ্ঠানে মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও সমাজসেবা অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন