আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২৩, ২০২৩, ১২:৫৭ অপরাহ্ণ

মুন্সীগ‌ঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবলীগ সভাপতির সংবাদ সম্মেলন!

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে বেতকা ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যানের বিরুদ্ধে সশস্ত্র সন্ত্রাসী হামলা ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের প্রতিবাদে ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন বেতকা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আশরাফ হোসেন বাদল। বুধবার বেলা ১১ টার দিকে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার বেতকা ইউনিয়ন এর চৌরাস্তা এলাকায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে ইউপি চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক যুবলীগ সভাপতি আশরাফ হোসেন বাদলের ব্যবসা প্রতিষ্ঠানে হামলার বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বেতকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী খান মুক্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক কে এম আসাদুজ্জামান ইদ্রিস, বেতকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মোঃ এজাজ উল্লাহ দুলাল ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সমাজ সেবক শাখাওয়াত হোসের শেখ, প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান শিকদার রিগ্যানকে চাঁদাবাজ, সন্ত্রাসীদের গডফাদার ভূমিদস্যু ও বালুদস্যু আখ্যায়িত করে সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান ও সাবেক টঙ্গীবাড়ি উপজেলা যুবদলের সদস্য সচিব রোকনুজ্জামান রিগ্যানের বিরুদ্ধে দ্রুত আইন গত ব্যবস্থার মাধ্যমে তার সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন অবৈধ ব্যাবসা বন্ধের দাবী জানান।

এছারা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যেসব অপরাধমূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন তার বিরুদ্ধে জেলা উপজেলা ইউনিয়ন পর্যায়ের সকল আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যজোট হয়ে প্রতিহত করার আহ্বান জানান।

উল্লেখ্য গত ১৮ই আগস্ট শুক্রবার চাঁদা না দেয়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মারধরের করেন ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা যু্বদলের সদস্য সচিব রোকনুজ্জামান রিগ্যান শিকদারের এ ঘটনায় দুইদিন পরে মামলা নেয় টঙ্গীবাড়ী থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন