আজ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ২১, ২০২৩, ১২:৩৭ অপরাহ্ণ

মুন্সিগঞ্জ-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী আব্দুর রহমান জীবনের প্রচার প্রচারনা ক‌রেন।

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ সারাবিশ্ব আজ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে গ্রহণ করেছে। অন্যদিকে বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে পিছিয়ে নিতে টেক ব্যাক বাংলাদেশ স্লোগান ধারণ করে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির অপপ্রয়াস চালাচ্ছে।

শুক্রবার সন্ধায় মুন্সীগঞ্জ সদর উপ‌জেলার রামপাল ইউনিয়‌নের হা‌তিমাড়া এলাকায় সরকারের উন্নয়মূলক কর্মকাণ্ড প্রচার-প্রচারনা শে‌ষে এসব কথা বলেন মুন্সিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আব্দুর রহমান জীবন।

যুবলীগের এই নেতা আরও বলেন, বিএনপি ক্ষমতায় আসলে সারাদেশে গণহত্যা শুরু করবে। তারা একটি আওয়ামী লীগের কর্মীকেও ছাড় দেবে না। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য দোয়া ও সমর্থন চেয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মাঝে লিফলেট আকারে আওয়ামী লীগ সরকা‌রের উন্নয়‌নের কর্মকান্ড তু‌লে ধ‌রেন। এসময়‌ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন