আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৪, ২০২৩, ৬:০৯ অপরাহ্ণ

মুন্সিগঞ্জ লৌহজং এর মেদিনী মন্ডলে ২২ কেজি গাঁজাসহ একজন গ্রেপ্তার!

মতিউর রহমান রিয়াদঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়নয়ের দক্ষিণ মেদেনী মন্ডলের মোঃ আব্দুল লতিফের মালিকানাধীন পদ্মা জেনারেল স্টোরের সামনে থেকে ১৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ১.১০ মিনিটের সময় ২২ কেজি গাঁজা সহ মো. আমির হোসেন নামের একজনকে গ্রেপ্তার করেছে পদ্মা উত্তর থানা পুলিশ।

এ সময় তাদের ব্যবহৃত সিএনজি চালিত অটোরিক্সাটি জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর দুই সহযোগী পালিয়ে যায়। ২টি বস্তায় ভরা প্লাস্টিকের উপর কার্টুনটেপ দিয়ে মোড়ানো ৬ টি প্যাকেটে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয় যার আনুমানিক বাজার মূল্য সাড়ে ৬ লাখ টাকা।

পদ্মা উত্তর থানার এস আই তাইফুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, এ এস আই আনিসুর রহমান ও সঙ্গীও ফোর্স আশিকুর রহমানকে নিয়ে ১৪ ই সেপ্টেম্বর রাতে নিয়মিত টহল দিচ্ছিলাম। রাত আনুমানিক ১.১০ টার সময় মেদেনী মন্ডল ইউনিয়ন এর দক্ষিণ মেদেনী মন্ডল মোঃ আব্দুল লতিফের মালিকানাধীন পদ্মা জেনারেল স্টোরের সামনে দিয়ে অতিক্রম করার সময় সেখানে তিনজন ব্যাক্তি সহ একটি সিএনজি দাঁড়িয়ে থাকতে দেখতে পাই।

আমাদের টহল গাড়িটি থামলে তিনজনের মধ্যে দুইজন আমাদের দেখে দৌড় দেয়।তৎক্ষণাৎ আমি সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে একজনকে আটক করতে সক্ষম হই। পরে সিএনজিতে তল্লাশি করলে দুইটি বস্তার মধ্যে থেকে ছয়টি প্যাকেটে মোড়ানো গাজা দেখতে পেয়ে গাড়িসহ আমির হোসেনকে আটক করে থানায় নিয়ে আসি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি সিএনজি চালক মোঃ আমির হোসেন নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার ব্রাক্ষনদি ইউনিয়নের ছোট মনোহরদি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।ধারণা করা হচ্ছে গাঁজার এই চালান টি ঢাকার কেরানীগঞ্জে যাওয়ার সম্ভাবনা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. তোফায়েল হোসেন সরকার গণমাধ্যম কর্মীদের জানান, নিয়মিত টহলে মাদকের এই চালান টি সিএনজি চালক সহ আটক করা হয়েছে।নৌ পথে গাঁজার এই চালান টি এসেছে বলে ধারণা করা হচ্ছে। গাঁজা গুলো সিএনজিতে লোড করার সময় তাঁকে আটক করা হয়। ধারনা করা হচ্ছে শুধু ২২ কেজি নয় তাদের সংগ্রহে আরও গাঁজা রয়েছে, এবং সেগুলো উদ্ধার কাজ চলমান রয়েছে।এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের ধরার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন