আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুন, ২২, ২০২৩, ১:১৩ অপরাহ্ণ

মুগদা এলাকা থেকে বিপুল পরিমান জাল টাকাসহ সংঘবদ্ধ চক্রের গ্রেফতার ২!

এম রাসেল সরকার: রাজধানীর মুগদা এলাকা থেকে বিপুল পরিমান জাল টাকাসহ সংঘবদ্ধ জালটাকা প্রস্তুতকারী চক্রের মূলহোতা ও তার প্রধান সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গতকাল র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী মুগদা থানাধীন দক্ষিণ মান্ডা এলাকায় একটি অভিযান পরিচালনা করে “তিন লক্ষ আটত্রিশ হাজার” টাকা সমমূল্যের জাল নোটসহ জালটাকা প্রস্তুতকারী চক্রের মূলহোতা ও তার প্রধান সহযোগীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ স্বপন মিয়া (৩২) ও ২। মোঃ সামিউল ইসলাম (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১,০০০ টাকা সমমূল্যের ২৯৮টি জাল নোট, ২০০ টাকা সমমূল্যের ২০০টি জাল নোট ও ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন