আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১, ২০২৩, ৪:১৯ অপরাহ্ণ

মুকসুদপুরে জাতীয় সংসদ ও জলিরপাড় ইউপি উপনির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় কাজ করছেন আ. লীগের নেতৃবৃন্দ!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ আগামী দ্বাদশ সংসদ নির্বাচন ও ১৭ নং জলিরপাড় ইউপি উপনির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ড উপজেলায় সর্ব সাধারণের নিকট তুলে ধরে ব্যস্ত সময় পার করছেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ লক্ষ্যে মুকসুদপুর উপজেলা মহিলা বিষয়ক সম্পাদক ও ১৭ নং জলিরপাড় ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান শ্রীমতি বিভা রানী মন্ডল। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক এনায়েত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ১৬ নং ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক শেখ রনি আহমেদ সহ নেতাকর্মীগণ।

আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে প্রতিটি মানুষের দ্বারে দ্বারে, নৌকা মার্কার প্রত্যাশী এবং বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শ্রীমতি বিভা রাণী মন্ডলকে সঙ্গে নিয়ে এনায়েত হোসেন ও শেখ রনি আহমেদ প্রতিটি ভোটারের সাথে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যের চিত্র তুলে ধরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে ব্যস্ত সময় পার করছেন।‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন