আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ৩১, ২০২৩, ৫:৪৪ অপরাহ্ণ

মুকসুদপুরে অবৈধ এক বালু ব্যবসায়ীকে ৩ মাসের কারাদণ্ড!

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাব্বির হোসেন রনি (৩৫) নামে এক বালু ব্যবসায়ীকে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার ছরোয়ার মাতুব্বরের ছেলে।

সে আশ্রয়ন প্রকল্পের ঘরের পাশে সরকারি জায়গায় অবৈধভাবে বালু রেখে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন। তাকে বার বার বালুর ব্যবসা বন্ধ করার জন্য বলা হলেও সে বালুর ব্যবসা বন্ধ না করে গণউপদ্রব অব্যাহত রাখায় তাকে সোমবার (৩১ জুলাই) দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজী টুলু আমাদের প্রতিনিধিকে জানান গোপালগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলমের নির্দেশনায় মুকসুদপুর উপজেলা ব্যাপী ভ্রাম্যমান আদালত পরিচালনার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন