আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : এপ্রিল, ২৫, ২০২৩, ১২:৪৭ অপরাহ্ণ

মুকসুদপুরের জলিরপাড় ভূমি অফিসে তহশীলদার পদে মুহাম্মদ ইমারত হোসেনের যোগদান!

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়, ননীক্ষীর ও কাশালিয়া ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশীলদার) পদে মুহাম্মদ ইমারত হোসেন নামে এক কর্মকর্তা সোমবার (২৪ এপ্রিল) যোগদান করেছেন।

ওই এলাকার জনগণের দীর্ঘদিনের দাবি ছিলো জলিরপাড় ভূমি অফিসে একজন সৎ, কর্মঠ ও দায়িত্বশীল তহশীলদার দায়িত্ব পালন করবেন। সেই বহুল কাঙ্খিত তহশীলদার (ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা) হিসেবে মুহাম্মদ ইমারত হোসেন যোগদান করেছেন। তহশীলদার ইমারত হোসেন এর আগে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করায় ২০২২ সালে গোপালগঞ্জে শ্রেষ্ঠ তহশীলদার হিসেবে পুরস্কার গ্রহণ করেন। গোপালগঞ্জের সাবেক জেলা প্রশাসক যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রাপ্ত বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক হিসেবে দায়িত্বরত শাহিদা সুলতানা তাকে জেলার শ্রেষ্ঠ তহশীলদার হিসেবে সম্মাননা ক্রেস্ট, সনদ প্রদান করেন।

ওই দপ্তরে সরকারি সেবা নিতে আসা জনগণের প্রত্যাশা নবনিযুক্ত তহশীলদার মুহাম্মদ ইমারত হোসেন জলিরপাড় ইউনিয়ন ভূমি অফিসটি দালালমুক্ত এবং প্রভাব মুক্ত রেখে ভূমি অফিসটিকে আধুনিক ও মডেল ভূমি অফিস হিসেবে গড়ে তুলবেন, জনগণকে বিনা হয়রানিতে সরকারি সেবা সমূহ প্রদানে সচেষ্ট হবেন। সেই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাবেন।

উল্লেখ্য, এর আগে জলিরপাড় ইউনিয়ন ভূমি অফিসে তহশীলদার পদে কর্মরত কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিভিন্ন অনলাইন পোর্টালে ও একাধিক জাতীয় পত্র-পত্রিকায় প্রকাশিত হলে তাকে ওখান থেকে বদলি করা হয় বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন