আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ১৪, ২০২৩, ২:৪৬ অপরাহ্ণ

মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদ- ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে “জিরো টলারেন্স” এর ঘোষণা দিলেন ওসি আনিচুর রহমান

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদ- ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে “জিরো টলারেন্স” ঘোষণা করলেন সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান।

এই প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জ সদর থানাধীন ১৬নং কাজুলিয়া ইউনিয়নের পল্লীমঙ্গল ইউনাইটেড একাডেমি এন্ড কলেজ অডিটোরিয়ামে কাজুলিয়া ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত আসন্ন শারদীয় দূর্গাপূজা ও আইন শৃঙ্খলা বিষয়ক ‘বিট পুলিশিং সভা’ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান। সভায় কাজুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আইয়ূব আলী সভাপতিত্ব করেন। উক্ত সভায় কাজুলিয়া ইউনিয়নের সকল পূজা মন্দির কমিটির সম্মানিত সভাপতি ও সেক্রেটারীগণ, কাজুলিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কাজুলিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান সহ অন্যরা অফিসার ইনচার্জকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। স্থানীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন পূজা মন্দির কমিটির সভাপতি, সেক্রেটারীগণ সভায় বক্তব্য প্রদান করেন। অফিসার ইনচার্জ এবং চেয়ারম্যান তাদের বক্তব্য মনোযোগ সহকারে শ্রবণ করেন। চেয়ারম্যান সাহেব আসন্ন দুর্গাপূজা উদযাপনে হিন্দু ধর্মাবলম্বীদের সর্বাত্মক সহায়তা করার আশ্বাস দেন। প্রধান অতিথির বক্তব্যে অফিসার ইনচার্জ আসন্ন দুর্গাপূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যা যা প্রয়োজন সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান। সভায় উপস্থিত সকলে আশ্বস্ত হয়ে অফিসার ইনচার্জের এ বক্তব্যকে করতালির মাধ্যমে স্বাগত জানান। অফিসার ইনচার্জ মহোদয় গোপালগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার আল-বেলী আফিফা মহোদয়ের পক্ষ থেকে হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজার অগ্রীম শুভেচ্ছা জানান। তিনি ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে সুন্দর এবং উৎসবমুখর পরিবেশে সকলের অংশগ্রহণে পূজা উদযাপন করার জন্য হিন্দু ধর্মানুসারীদের আহ্বান জানান। এছাড়াও তিনি তাঁর বক্তব্যে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও বাল্য বিবাহের বিরুদ্ধে “জিরো টলারেন্স” কার্যকরে গোপালগঞ্জ সদর থানা পুলিশ সদা তৎপর বলে জানান।

অফিসার ইনচার্জ এত সুন্দর একটি সভা আয়োজন করায় আয়োজক কমিটিকে এবং সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরিশেষে অফিসার ইনচার্জ হিন্দু ধর্মাবলম্বীদেরকে গোপালগঞ্জ সদর থানা পুলিশের পক্ষ থেকে দূর্গাপূজার অগ্রীম শুভেচ্ছা জানিয়ে বক্তব্য সমাপ্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন