আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ৬, ২০২৩, ১০:৪৪ পূর্বাহ্ণ

মাদক বিরোধী শ্লোগান নিয়ে ফুটবল খেলার ফাইনাল অনুষ্ঠিত!

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ ‘মাদক ছাড়ো,মাঠে চলো’ এই শ্লোগান নিয়ে মুন্সীগঞ্জে এস পি এল ডিকবার ফুটবল টুর্নামেন্টের ফাইল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বিকালে সদর উপজেলার চরাঞ্চলের শিলই ইউনিয়নের মৃধা বাড়ি মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে চর বেশনাল কিং স্টার ও শিলই টিম বুলেটের মধ্যে সমতা হলে ট্রাই-বেকারের মাধ্যমে শিলই টিম বুলেটকে ২-১ গোলে পরাজিত করে চর বেশনাল কিং স্টার চ্যাম্পিয়ন হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জয়ী ও পরাজিতদের মধ্যে পুরুস্কার বিতরণ করেন শিলই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিলই ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ এবং শিলই ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ। শিলই ইউনিয়ন আওয়ামীলীগের  সহ-সভাপতি মোঃ সুমন মৃধার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সমাজ সেবক আবু বক্কর আকাশ, হাই ইসলাম দেওয়ান, ইব্রাহিম সরদার, মনির শিকদার, মর্তুজা মৃধা, নবীল মৃধা, রফিকুল মৃধা, রাশেদ শিকদার, রুবেল শিকদার, স্বপন শাহ, আসাদ বেপারী, জহির মোল্লা, আহমেদ সজীব, ও সোহাগ দেওয়ান।

এ ছাড়াও টুর্নামেন্ট পরিচালনায় ও আয়োজন ক‌রেন বিল্লাল শিকদার, মহিউদ্দিন দেওয়ান, মঞ্জিল বেপারী, জব্বার মৃধা, রহিম দেওয়ান, সুজন, রোমান, রাহাত, সাগর, ইয়াসিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন