আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২০, ২০২২, ২:৫০ অপরাহ্ণ

মধ্যনগর উপজেলায় সিএনজি অটোরিকশা মালিক সমিতির উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচন সভা অনুষ্ঠিত!

 কুতুবউদ্দিন তালুকদার বিশেষ প্রতিনিধিঃ মধ্যনগর উপজেলায় সিএনজি অটোরিক্সা মালিক সমিতির উদ্যোগে ১৯ আগস্ট শুক্রবার বিকাল ৩ টায় মধ্যনগর বাজার কাচারি রোডের অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মধ্যনগর উপজেলার আওতাধীন বিভিন্ন সড়কের যাত্রীবাহী গাড়ি রক্ষণাবেক্ষণ ও আইন সৃঙ্খলা রক্ষা করতে স্থানিয় মালিকগনের উদ্যোগে দোদয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত সুানামগঞ্জ জেলা কমিটির সভাপতি ও সম্পাদক এর যৌথ স্বাক্ষরিত ৭ সদস্য বিশিষ্ট একটি কার্য্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

নিম্নোক্ত শর্তসাপেক্ষে আগামী ১১ আগষ্ট ২০২২ ইং হতে ১০ আগষ্ট ২০২৪ ইং পর্যন্ত ২ দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। অনুমোদিত কার্যকরী কমিটির
সভাপতি, মোঃ সুজন মিয়া, সহ-সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আল- আমিন, সহ-সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল- নোমান, কোষাধ্যক্ষ মোঃ তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সেফুল, সদস্য গোপেশ চন্দ্র সরকার।

অনুমোদিত রাস্তাসমূহর মধ্যে মধ্যনগর হতে ধর্মপাশা, মধ্যনগর হতে নেত্রকোণা, মধ্যনগর হতে গলহা, মধ্যনগর হতে মহেষখলা, মহেষখলা হতে কলমাকান্দা, হোলাকান্দা হতে চাপাতি বাজার লামাগাঁও, মধ্যনগর হতে আমজুরায় চলাচলের সিদ্ধান্ত নিয়েছেন সমিতির মালিক পক্ষের সভাপতি সুজন মিয়া এবং তিনি প্রতিনিধিকে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন