আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : এপ্রিল, ২৭, ২০২৩, ১০:১১ পূর্বাহ্ণ

ভারটেক্স একাডেমি স্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান!

এসএম মজনু, গাজীপুরঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মন্ডলপাড়া অবস্থিত ভারটেক্স একাডেমি স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ২৭এপ্রিল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। বেলা ১১টায় বিদ্যালয় চত্বরে এ বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সোহেল রানা সরকার সহকারী শিক্ষক মোঃ রাসেদুল ইসলামের পরিচালনায় বিদায়ানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ভারটেক্স একাডেমি স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালক অধ্যক্ষ মোঃ মানিক হোসাইন (স্যার) আরও বক্তব্য রাখেন- ভি পি মোঃ হুমায়ন কবির, সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, এস এম মজনু, স্কুলের পক্ষ থেকে বিদায়ী মান পত্র পাঠ করে ১০ম শ্রেনীর ছাত্রী মোছাঃ জুলেখা খাতুন, বিদায়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য রাখে মোঃ রহিত হাসান রাজু ও অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে ১০ম শ্রেনীর ছাত্রী মোছাঃ নিলুফা ইয়াসমিন এ্যানি।

বক্তব্য শেষে বিদায়ী ছাত্রীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।প্রধান অতিথির বক্তবে বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবহেলিত এলাকায় স্কুল প্রতিষ্ঠা করে হতদরিদ্র পরিবারের মেয়েদের পড়ালেখার সুযোগ সৃষ্টি করে এক যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন