আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৯, ২০২২, ৪:২৩ অপরাহ্ণ

ভলকানাইজিং দোকান পেয়ে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় বিশালের!

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ দারিদ্রতাকে জয় করে ঘুরে দাঁড়াতে চায় বিশাল নামের একজন উদ্যোমী তরুণ যুবক। অল্প বয়স থেকেই কর্মহীন সংসারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে তিনি। এমন কর্মঠ, উদ্যোমী ও দায়িত্বশীল যুবককে সেভিয়র ফাউন্ডেশনের পক্ষ থেকে টেকসই আত্ন-কর্মসংস্থানমূলক প্রকল্প “রূপান্তর” এর আওতায় সম্পূর্ণ বিনামূল্যে একটি ভলকানাইজিং দোকানের ব্যবস্থা করা হয়।

১৯ আগস্ট (শুক্রবার) রাজশাহী মহানগরীর কেদুর মোড়ে উদ্যোমী তরুণ বিশালকে ভলকানাইজিং দোকান হস্তান্তর করা হয়। সেভিয়র ফাউন্ডেশন রাজশাহী শাখা কর্তৃক আয়োজিত রূপান্তর প্রজেক্ট-২ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. ইফতেখার আলম, অতিরিক্ত পুলিশ সুপার, রাজশাহী।

সংগঠনটির সভাপতি সরকার শাহীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক নাবিলা রেজভী, সমন্বয়ক শাহীনা জেরিন, যুগ্ম সমন্বয়ক গোলাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, বাঘা উপজেলা সভাপতি তুহিন উদ্দিন, প্রকাশনা সম্পাদক নয়ন কুমার, ইমরান মাহমুদুল, মওদূদ আহমেদ, এহসানুল মনি, সাজ্জাদ সাগর, পরিতোষ কুমার, শীষ মাহমুদ, রুমি, নয়ন মাহমুদ, উজ্জ্বল হোসেন, দেওয়ান নয়ন, সাখাওয়াত হোসেম সাহান, এস কে ফাতেমা কবির, জায়েদ আল হাসান প্রমুখ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো. ইফতেখার আলম তাকে ব্যবসা পরিচালনার বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শ দেন এবং সব ধরণের আইনি বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, সমাজের অবহেলিত ও নিম্নআয়ের মানুষের জন্য টেকসই স্বাবলম্বী করণ উদ্যোগ “রূপান্তর”। ফাউন্ডেশনের স্থানীয় প্রতিনিধিদের অনুসন্ধান, যাচাই- বাছাই এর ভিত্তিতে উপকারভোগী নির্বাচন করা হয়।এছাড়া দেশব্যাপী খাদ্য, শিক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে আসছে স্বেচ্ছাসেবী এই সংগঠনটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন