আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ২৫, ২০২৩, ৩:৪৭ পূর্বাহ্ণ

বেনাপোল’র জুয়েলারি সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা!

খোরশেদ আলম : যশোরের বেনাপোলের নবনির্বাচিত মেয়রকে জুয়েলারি সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন সংবর্ধনা জানিয়েছে।

বেনাপোল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ২৪/৭/২০২৩ তারিখে সোমবার বেলা ১২ টার দিকে, বেনাপোল পৌর আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন মেয়র হওয়ায় ফুলের তোড়া ও মালা দিয়ে এ সংবর্ধনা জানানো হয়। এ সময় নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন বলেন, বেনাপোলের জুয়েলারি দোকানদার অনেক সৎ ভাবে কাজ করে থাকে, কাজেই তাদের অনেক সুনাম আছে। তারা যেন এই সুনামের সাথে কাজ করতে পারে এই আশা ব্যক্ত করেন।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল জুয়েলারি সমিতির সভাপতি সাদেক আলী, সাধারণ সম্পাদক শ্রী মিলন কুমার সিংহ, সহ-সভাপতি লুৎফর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক সমীর স্বর্ণকার, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালেক, অর্থ সম্পাদক ভজন দত্ত, প্রচার সম্পাদক ইমরান শেখ, দপ্তর সম্পাদ সাইদুর রহমান ডালিম, গণসংযোগ বিষয়ক সম্পাদক, শ্রী সনাতন সরকার, ক্রিয়া বিষয় সম্পাদক মুকুল হোসেন ও বিপ্লব বিশ্বাস, সদস্য, আকতারুজ্জামান আক্তার, সুজিত স্বর্ণকার, তাপস কুমার দে, আজগার আলী, ভীম কুমার, টুলু স্বর্ণকার, দুলাল ও উপদেষ্টা মন্ডলী সদস্য শ্রী বিশ্বজিৎ স্বর্ণকার ও সত্যজিৎ রায় কাশি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি জনাব অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক ও ৯ নাম্বার ওয়ার্ড নবনির্বাচিত কাউন্সিলর মোঃ কামাল হোসেন এছাড়া অন্যান্য বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন