আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ২০, ২০২৩, ১২:১০ অপরাহ্ণ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ঢাকা মহানগর দক্ষিণ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) ঢাকা মহানগর দক্ষিণ কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নেরব (বিএমইউজে) কেন্দ্রীয় কমিটির সভাপতি সোহেল আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কমিটি ঘোষনা করেন।

সাংবাদিক এম শিমুল খানের সঞ্চালনায় অনুষ্ঠানে দৈনিক রুপালী দেশ পত্রিকার সম্পাদক ও অপরাধ জগত পত্রিকার উপদেেষ্টা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক মনিকে সভাপতি এবং দৈনিক একুশের বাণী পত্রিকার প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরোয়ার জাহান মঞ্জুকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার দুপুরে রাজধানীর দৈনিক বাংলার মোড় হোয়াং চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার এ অনুষ্ঠিত এক সভায় ২৭ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর (দক্ষিণ) কমিটি আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন বিএমইউজের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব সোহেল আহম্মেদ ও সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাহীন আল মামুন (ব্যবস্থাপনা পরিচালক সি এনএন বাংলা টিভি ও  সম্পাদক ও প্রকাশক দৈনিক দেশ সংবাদ), সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরিকুল ইসলাম (দৈনিক ঢাকা রিপোর্ট), সহ সাধারণ সম্পাদক মোঃ আতিয়ার রহমান (সাপ্তাহিক চূড়ান্ত রিপোর্ট), অর্থ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন (দৈনিক রূপালী দেশ), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শাহ মোঃ আলমগীর (দৈনিক রূপালী দেশ), সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম (দৈনিক আমাদের মাতৃভূমি), সহ- সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ (ভোরের চেতনা), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক রিয়াজ আহমেদ (দৈনিক লাল সবুজের দেশ), দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম মৃধা (দৈনিক রূপালী দেশ ), প্রচার সম্পাদক নিয়াজ (দৈনিক দেশ বাংলা), সাংস্কৃতিক ও অপ্যায়ন সম্পাদক মাসুদ হাওলাদার (দৈনিক আলোর দিগন্ত), মহিলা বিষয়ক সম্পাদিকা মৃধা শারমিন (দৈনিক রূপালী দেশ)।

নির্বাহী সদস্যরা হলেন, মোঃ খায়রুল মমিন (বাবুল) (দৈনিক রূপালী দেশ), মিজানুর রহমান (সাপ্তাহিক সমর্থক), জুলফিকার আলম (ভোরের দর্পণ), মোঃ রফিকুল ইসলাম (বাংলাদেশের আলো), মাসুম (দৈনিক ঢাকা প্রতিদিন), সুজন হাওলাদার (সকালের সময়), বোরহান উদ্দিন আহমেদ (দৈনিক রূপালী দেশ), আমজাদ হোসেন (দৈনিক লাল সবুজের দেশ), মোঃ আলামীন হোসেন (দৈনিক আমাদের মাতৃভূমি), সুমি রহমান (দৈনিক এই বাংলা), মোঃ আবু নাসের তপাদার (দৈনিক আমাদের মাতৃভূমি), আঃ রহিম খান, আবুল কালাম আজাদ। সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার দাবিতে এ সংগঠনের নেতৃবৃন্দরা কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন