আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২০, ২০২২, ২:৫৩ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর সমাধিতে হিসাব মহা নিয়ন্ত্রক -এর শ্রদ্ধা!

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ মহান স্বাধীনতার স্থপতি, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২২ উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশের হিসাব মহা নিয়ন্ত্রক মো. নূরুল ইসলাম।

আজ শনিবার (২০ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে এ শ্রদ্ধা নিবেদন করেন।সফরসঙ্গী হিসেবে এসময় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিএএফও সিকদার রাশেদ কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিএএফও সাঈদ মোহাম্মদ আসাদুজ্জামান, শিক্ষা মন্ত্রণালয়ের সিএএফও সেলিনা রহমান, কৃষি মন্ত্রণালয়ের সিএএফও মো. মনিরুজ্জামান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিএএফও মোসাম্মৎ সালমা বেগম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিএএফও কাজী ফররুখ আহম্মদ, বিসিএস (ঢাকা)

তানযিলা চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের সিএএফও ফাতেমা ইয়াসমিন, খাদ্য মন্ত্রণালয়ের সিএএফও রোনক সুফিয়া আফছারা রহমান, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের
সিএএফও মনোয়ারা আখতার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিএএফও আ. ন. ম. শহীদুর রহমান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিএএফও মো. হাসিনুর রহমান, ডিসিজিএ (হিসাব-১) কাজী কাইয়ুম হোসেন উপস্থিত ছিলেন।

এ সময় টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, গোপালগঞ্জ জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আহসান হাবীব সহ অন্যান্য কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন

পরে তিনি সকলকে নিয়ে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ‘৭৫- এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। এর আগে হিসাব মহা নিয়ন্ত্রক মো. নূরুল ইসলাম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন