আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৫, ২০২৩, ৪:০১ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর আদর্শকে তৃণমূলে ছড়িয়ে দিয়ে সোনার বাংলা গড়ে তুলতে হবে – পররাষ্ট্র প্রতিমন্ত্রী!

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, স্বাধীনতার বিরোধী শত্রুরা আবারও চক্রান্ত শুরু করছে এদের প্রতিহত করতে ঐক্য বদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

তিনি বলেন, সব ধরনের ঘাত প্রতিঘাত পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, সামনে অন্যায় মূলক কাজ দেখলে সাথে সাথে প্রতিবাদের জন্য রুখে দাড়াতে হবে তবেই হবো আমরা বাংলাদেশের নাগরিক।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে দেশের ভূমিহীন ও গৃহহীনদের মাঝে নিজ উদ্দ্যোগে গৃহ নির্মাণ করে দিচ্ছে। তাই বঙ্গবন্ধুর আদর্শকে তৃণমূলে ছড়িয়ে দিয়ে সোনার বাংলা গড়ে তুলতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

মঙ্গলবার দুপুরে চারঘাট উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ হলরুমে ১৫ আগস্ট উপলক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, চেক ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাঞ্জুরা মুশাররফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান আলমাছ, বীর মুক্তিযোদ্ধা মুকাররম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সোহেল রানা, চারঘাট মডেল থানার (ওসি) মাহবুবুল আলম ও সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু।

সবশেষে, যুব উন্নয়ন কার্যালয় থেকে ৩৪ জন যুব পুরুষ ও ১০ জন যুব নারীকে উদ্যোক্তা তৈরির লক্ষ্যে নিজ নিজ প্রকল্প বাস্তবায়নের জন্য ১২ লক্ষ ৬২ হাজার টাকার চেক বিতরণ ও প্রশিক্ষণ প্রাপ্ত ২০ জনের মাঝে সনদ বিতরণ করা হয় বলে জানান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সরওয়ারদ্দিন।

এ ছাড়া সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে অসহায় পঙ্গুদের মাঝে হুইল চেয়ার ও ক্যাচার বিতরণ করা করেন।

এরপরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট পৌর আওয়ামী লীগ আয়োজিত চারঘাট হাই স্কুল মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে ও পৌর মেয়র একরামুল হক এর উপস্থাপনায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন