আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১০, ২০২৩, ৮:৫৫ অপরাহ্ণ

পুলিশ দেখে মাদক ব্যবসায়ী পানিতে ঝাপ দিয়ে নিখোঁজ!

নিজস্ব প্রতিবেদকঃ ১০/০৮/২০২৩ ইং বৃহস্পতিবার। মুন্সিগঞ্জ টঙ্গীবাড়ি উপজেলার ইসলামপুর নামক স্থানে পুলিশ দেখে অটো রিক্সা থেকে নেমে দৌড়ে ডহরী তালতলা খালে ঝাঁপ দিয়ে মো. কুদ্দুস সরদার (৪২) নামের এক মাদক ব্যবসায়ীর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গিয়েছে।

ঘটনার বিবরনীতে জানা যায় টঙ্গিবাড়ী থানার চৌকস অফিসার মো. আল-মামুন সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে অটোরিক্সা যোগে ইসলামপুর এলাকা দিয়ে টহল দেওয়ার সময় রাস্তার উল্টা দিক থেকে আসা অটোরিক্সা পুলিশ দেখতে পেয়ে পুলিশ বলে চিৎকার দিয়ে দুই ব্যক্তি রিক্সা থেকে নেমে দুই দিকে দৌড় দেয়। মো. কুদ্দুস সরদার রাস্তার পশ্চিম পাশে থাকা খালের পানিতে ঝাঁপ দেয়। পুলিশ বিষয়টি বুঝার জন্য কাছে গেলে কুদ্দুস সরকারকে দেখতে পায়। পুলিশ কুদ্দুসকে উপরে উঠতে বললে কুদ্দুস পুলিশের কথা না শুনে বালিগাঁও বাজারের দিকে সাঁতরে চলে যায়।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার এসআই মো. আল-মামুনের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, গতকাল ৯ই আগস্ট বুধবার বিকেল পাঁচটার দিকে আমাদের টহল দল অটোরিক্সা যোগে টহল দিচ্ছিলাম আমাদের টহল দলটি ইসলামপুর অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অটোরিক্সা থেকে দুই ব্যক্তি নেমে দুই দিকে দৌড় দেয় আমরা বিষয়টি বুঝার জন্য গাড়ি থামিয়ে পশ্চিম দিকে যাওয়া ব্যক্তির পিছু নিয়ে খালে সাঁতরানো অবস্থায় মো. কুদ্দুস সরদার কে দেখতে পাই। আমি এলাকাবাসী ও কুদ্দুসের পরিবারের মাধ্যমে বারবার উপরে উঠতে বললে আমাদের কারো কথা কর্ণপাত না করে সাঁতরে দুরে চলে যায়। কুদ্দুসের মুঠোফোনটি বন্ধ রয়েছে।

টঙ্গীবাড়ী থানা পুলিশ, ফায়ার ব্রিগেডের ডুবুরী দল, এলাকাবাসী ও পরিবারের লোকজন নিখোঁজ ব্যক্তির উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

মো. কুদ্দুস সরদার (৪২) হাট বালিগাঁও গ্রামের আঃ সাত্তার সরদারের ছেলে । মো. কুদ্দুস সরদারের বিরুদ্ধে লৌহজং ও টঙ্গীবাড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৪ টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন