আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১২, ২০২২, ১১:১৪ পূর্বাহ্ণ

নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ সুকান্ত সাহা’র যোগদান!

মোঃ হাচিবুর রহমান,নড়াইলঃ নড়াইলের নড়াগাতি থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে রবিবার প্রথম কর্মদিবস অতিবাহিত করেন সুকান্ত সাহা। এর আগে তিনি নড়াইল জেলা গোয়েন্দা সংস্থা’র অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে তিনি নড়াইল সদর থানার ওসি ( অপারেশন) হিসাবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেছেন।

কর্মক্ষেত্রে একজন সৎ ও পরিশ্রমী পুলিশ অফিসার হিসাবে বেশ সুনাম রয়েছে পুলিশের এই কর্মকর্তার। তিনি মাদক, ছিনতাই, হত্যা মামলা, অপহরণ মামলার আসামী গ্রেফতার করে বহুবার পুরষ্কৃত হয়েছেন।

তিনি বলেন, কোন থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে নড়াগাতি থানা তার প্রথম কর্মস্থল। মাদক, জুয়া, সন্ত্রাস-জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিংসহ সকল অপরাধ নির্মূলে কাজ করবো। এ ব্যাপারে আমার অবস্থান থাকবে কঠোর। অপরাধী যে কেউ হউক না কেনো তাকে ছাড় দিবেন না বলেও জানান তিনি।

নড়াইল জেলার নড়াগাতি থানার আইনশৃংখলার সার্বিক পরিস্থিতি ভাল রাখতে সকল মহলের সহযোগিতা কামনা করেন নড়াগাতি থানার নবাগত ওসি সুকান্ত সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন