আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ৯, ২০২২, ৮:২৪ পূর্বাহ্ণ

নেত্রকোনার বানভাসিদের মাঝে সম্মিলিত সাংবাদিক সমাজের উদ্যোগে ঈদ উপহার বিতরণ!

বিশেষ প্রতিনিধিঃ নেত্রকোনায় বানভাসিদের মাঝে ঈদ উপহার বিতরণ করে সম্মিলিত সাংবাদিক সমাজ।নেত্রকোনা জেলার মদন থানাধীন নায়েকপুর ইউনিয়নের ১৮টি গ্রামের বন্যা কবলিত ৪০০টি পরিবারের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন সাংবাদিক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমাজের নন্দিত সাংবাদিক নেতা ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক রফিকুল ইসলাম কচি, সাংবাদিক এম শিমুল খান, সাংবাদিক আমেনা ইসলাম খান, এনামুল হক কাজল, ইমাম হোসেন ইমন, শেখ এহছানুল হক খোকন প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে মদন প্রেসক্লাব ও কেন্দুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা প্রদান করেন। এছাড়াও নায়েকপুর ইউনিয়নের চারটি ছাত্র সংগঠন তাদের অত্যন্ত মেধা ও যোগ্যতা দিয়ে যে তালিকা করেন তাদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ উপহার বিতরণে সময় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মী, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরও অনেকে।

এ বিষয়ে সম্মিলিত সাংবাদিক সমাজ এর আহবায়ক কচি বলেন, বাংলাদেশের এই দুর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার জন্য সম্মিলিত সাংবাদিক সমাজ এর চেষ্টা মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন