আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৪, ২০২৩, ৬:১৬ অপরাহ্ণ

নেছারাবাদে আস্থা সমবায় সমিতি গ্রাহকের কোটি কোটি টাকা নিয়ে উধাও!

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সামনে আজ সকাল ১১ টায় আস্থা সমবায় সমিতির জালিয়াতির অভিযোগে মানববন্ধন করেছে গুয়ারেখা ইউনিয়নের করফা গ্রামের হতদরিদ্র সাধারণ মানুষ। আস্থা সমবায় সমিতির পরিচালক বিশ্বজিৎ হালদার ২০১৭ সালে উপজেলা সমবায় অফিস থেকে লাইসেন্স নিয়ে নেছারাবাদ উপজেলায় ১৪টি ব্রাঞ্চ করে সঞ্চয়, ডিপিএস ও এক,কালীন জামানতে দ্বিগুণ টাকা দেয়ার লোভনীয় অফার দিয়ে গ্রাহকের নিকট থেকে হাতিয়ে নেয় কোটি কোটি টাকা।

বিশ্বস্থ সূত্রে জানা যায়, সমিতির পরিচালক বিশ্বজিৎ হালদার ১৪টি ব্রাঞ্চে প্রায় ১০ হাজার গ্রাহকের নিকট ৩০ কোটি টাকা আমানত রাখেন যা থেকে ১০ কোটি টাকা মাঠ পর্যায়ে লোন দেয়। বাকি ২০ কোটি টাকা নিয়ে বিশ্বজিৎ হালদার এলাকা থেকে উদাও হয়ে যায়। আজ পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। করফা গ্রামের হতদরিদ্র সাধারণ মানুষ বিশ্বজিৎ হালদার কে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি সহ তাদের টাকা ফেরৎ পাওয়ার জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন। মানববন্ধন শেষে গ্রাহক গন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব উল্লাহ মজুমদার এর নিকট অভিযোগ পত্র জমা দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন