আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ২১, ২০২২, ৫:৪০ অপরাহ্ণ

নিরপেক্ষ নির্বাচনের দাবিতে মেয়র প্রার্থীদের সংবাদ সম্মেলন!

দোহার প্রতিনিধিঃ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে ঢাকার দোহার পৌরসভার ৪ মেয়র প্রার্থী সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার দোহার বাজারসংলগ্ন এলাকায় আওয়ামী লীগ নেতা মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে প্রার্থীরা বলেন, আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত দোহার পৌরসভা নির্বাচন যাতে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হয়। কোন ব্যক্তিবিশেষ যাতে প্রভাব খাটিয়ে নির্বাচনকে প্রভাবিত করতে না পারে এজন্য নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা ও দৃষ্টি আর্কষণ করেন। এ নির্বাচনে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেনের বিরুদ্ধে প্রভাব বিস্তারেরও অভিযোগও করেন ৪ মেয়র প্রার্থী।

এ ব্যাপারে দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, একজন নাগরিক হিসেবে আমি কাউকে সমর্থন করতেই পারি। আমার সমর্থিত মেয়র প্রার্থী আলমাসের জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে তাদের পরাজয় নিশ্চিত ভেবেই আমার বিরুদ্ধে বিষোদ্গার ও নানান অপপ্রচার করছে তারা।

সংবাদ সম্মেলন উপস্থিত মেয়র প্রার্থীরা হলেন- বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, জামাল উদ্দিন ও আব্দুর রহমান আকন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন