আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৯, ২০২৩, ৬:৪২ অপরাহ্ণ

নিখোঁজের ৩ দিন পর ঝোপে মিললো শিশুর মরদেহ!

এম রাসেল সরকার: কুমিল্লার তিতাসে নিখোঁজের ৩দিন পর বাড়ির পাশের ঝোপে পাওয়া গেলো সৌদি প্রবাসীর ৭ বছরের ছেলে আরিয়ানের মরদেহ। ১৯ আগস্ট শনিবার দুপুরে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের কলাকান্দি গ্রামের একটি ঝোপ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শিশু মো. আরিয়ান হোসেন সায়মন তিতাস উপজেলার কলাকান্দি গ্রামের উত্তর পাড়া মাস্টার বাড়ির সৌদি প্রবাসী আবুল কাসেমের ছেলে। সে স্থানীয় কিন্ডারগার্টেন পেরুজল ইসলামিক স্কুলের নার্সারিতে পড়তো।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আরিয়ান সায়মন গত ১৬ আগস্ট বুধবার বিকালে খেলতে গিয়ে আর বাড়ি আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে শুক্রবার ছেলের সন্ধান চেয়ে তিতাস থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার মা খোরশেদা বেগম।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস। তিনি বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ ঝোপের ভেতর থেকে আরিয়ানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। আরিয়ানের মা ১৮ আগস্ট থানায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন