আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৪, ২০২৩, ৬:৪৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে সাংবাদিককে হত্যা চেষ্টা!

এম রাসেল সরকার: দৈনিক জাতীয় অর্থনীতি পত্রিকার নারায়ণগঞ্জ জেলার ব্যুরো প্রধান ও রূপগঞ্জ উপজেলা তারাবো পৌরসভার হাটিপাড়া এলাকার বাসিন্দা ইমরান হোসেন শুভকে (২৬) ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে। ঘটনার সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ১২/১৩ জন সন্ত্রাসী তার উপর হামলা চালায়।

হামলাকারীরা কুপিয়ে তার হাত, পা, বুকে, ও সম্পূর্ন শরীরে রক্তাক্ত জখম করে। এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে তার গলার এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগদ ত্রিশ হাজার টাকা লুটে নিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরে সাংবাদিক ইমরান হোসেন শুভকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যপারে সাংবাদিক ইমরান হোসেন শুভর মা আফিয়া আক্তার বাদী হয়ে ইমান হোসেন এর ছেলে তারাবো পৌর স্বেচ্ছা-সেবকলীগ নেতা মিথুন ভুঁইয়া, মাছুম ভুঁইয়া, মৃদুল ভুঁইয়া, শাকিল মিয়া, ও মহিউদ্দিন সহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সাংবাদিক ইমরান হোসেন শুভ এর মা মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন